Thursday, February 1, 2018

জানুয়ারী 31 তারিখে, প্রথম বছরের একটি সুপার নীল চাঁদ হবে।



জানুয়ারী 31 তারিখে, প্রথম বছরের একটি সুপার নীল চাঁদ হবে। এই আপনার রাশিচক্র সাইন উপর নির্ভর করে অনেক কিছু হতে পারে এটা উপকারী হতে পারে, বা এটি নতুন চ্যালেঞ্জ আনতে পারে।
31 শে জানুয়ারী সুপার নীল চাঁদটিও চন্দ্রগ্রহণের একটি পূর্ণিমা। আপনার রাশিচক্রের উপর নির্ভর করে, একটি চন্দ্রগ্রহণ নিখুঁত বা খুব খারাপ খবর হতে পারে।
নীচে আপনি কি দেখতে পাবেন নীল চাঁদ এবং চন্দ্রের গ্রহনক্ষত্রিক অর্থ আপনার রাশিচক্রের জন্য। আপনার জীবন উল্লেখযোগ্যভাবে পরিবর্তিত হতে পারে, অথবা এটি ঠিক একই থাকতে পারে। শুধুমাত্র সময় বলে দেবে.
মেষ: আপনার রাশিচক্রের চিহ্ন যদি মেরি হয়, তাহলে আপনি কিছু আর্থিক কষ্টের সম্মুখীন হতে পারেন। তাদের মাধ্যমে পেতে এবং আপনার সিদ্ধান্তগুলি জোরদার করবে ভাল সিদ্ধান্ত নেওয়ার উপর মনোযোগ কেন্দ্রীভূত করুন।
টরাস: বড় কর্মজীবন সিদ্ধান্ত আপনার উপায় আসছে হবে। তবে, বাড়িতে এবং আপনার পরিবারের সাথেও আপনার মনোযোগের প্রয়োজন হবে। মনে রাখবেন যে এটি শুধুমাত্র অস্থায়ী এবং মনোযোগ নিবদ্ধ থাকুন।
মিথুন: আপনার সামনে কঠিন সময়ের মুখোমুখি হতে হবে, দুঃখজনক সময়ে আপনার বন্ধু এবং পরিবার আপনার কাছে আসবে। আপনি আপনার আর্থিক এবং প্রযুক্তি সঙ্গে যন্ত্রণার সম্মুখীন হতে পারে।
ক্যান্সার: সুপার নীল চাঁদ আপনার জন্য ব্যক্তিগত বৃদ্ধির একটি সময়ের আনতে যাচ্ছে। এটা গুরুত্বপূর্ণ যে আপনি এই ব্যক্তিগত বৃদ্ধি প্রতিরোধ না, এটি শুধুমাত্র জিনিষ কঠিন করতে হবে হিসাবে।
মা জুন শ্যানন Baywatch সাঁতারের পোষাক তার নতুন শরীর বন্ধ দেখায়
যে কেউ কুখ্যাত বাস্তবতা টিভি শো Toddlers এবং Tiaras এবং এমনকি আরো কুখ্যাত এখানে মনে করে হানি Boo Boo সম্ভবত Alma "মধু Boo বুও" থম্পসন মা, মা জুন শ্যানন, মনে রাখা হয় থমসন। মম জুন টিএলসি এর হিট বাস্তবতা সিরিজ Toddler এবং Tiaras উপর তার উদ্দীপনা বাস্তবতা টিভি আত্মপ্রকাশ করেছেন ...
20 বিশ্বের সবচেয়ে বড় মানব শরীরের অংশ
মানুষের শরীর একটি আশ্চর্যজনক জিনিস। মানুষ একে অপরের থেকে একেবারে ভিন্নভাবে দেখতে পারেন যে আপনি সন্দেহ করবেন যে তারা একই প্রজাতির সদস্যও। দেহের অংশগুলি অত্যন্ত আকারে বিভিন্ন আকারের হতে পারে এবং শারীরিক ক্ষমতাগুলি ব্যক্তি থেকে পৃথক হতে পারে যদি আপনি আশ্চর্যজনক দেখতে চান ...
সেরেনা উইলিয়ামস তার নবজাতক শিশুর প্রথম ছবি, 'আমরা জটিলতা অনেক ছিল'
টেনিস চ্যাম্পিয়ন এবং কিংবদন্তি সেরেনা উইলিয়ামস সম্প্রতি অন্য কিংবদন্তি যাত্রা শুরু ... মাতৃত্ব! সেপ্টেম্বর 1, তার মেয়ে Alexis অলিম্পিয়া Ohanian জুনিয়র জন্মগ্রহণ করেন। তিনি তার বাবার, অ্যালেক্সিস ওহেনিয়ান, রেডিত্ট কোফাউন্ডার এবং সেরেনার ফুসফুসের নামে নামকরণ করেন। তার Instagram এবং Snapchat অ্যাকাউন্টে, সেরেনা উইলিয়ামস তাদের প্রথম কিছু দেখায় ভাগ ...
বিবাহ আগে হেলিকপ্টার দুর্ঘটনা মিনিটের মধ্যে নিহত হয়
তার হেলিকপ্টার বিধ্বস্ত হওয়ার পর ব্রাজিলের একটি কনে মিনিটের আগেই তাকে হত্যা করে। তার বিবাহের পথে, সাও পাওলো থেকে রোজোমিরে নাসাকিমানিও সিলভিয়া, ব্রাজিল একটি হেলিকপ্টারে বিবাহে আসার মাধ্যমে তার স্বামী ও পরিবারকে আশ্চর্য করার সিদ্ধান্ত নিয়েছে। ...

No comments:

Post a Comment